সেলফি তোলার কথা বলে অভিনেত্রীর হাতে চুমু খেয়ে পালাল ভক্ত (ভিডিও)

এমন তো কথা ছিল না! বিমানবন্দরে পছন্দের নায়িকা আরশি খানের সঙ্গে ফটো তোলার অনুমতি চেয়ে হাত ধরে টেনে চুমু খেয়ে পালালেন এক যুবক। ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী আরশি খান মুম্বাই বিমানবন্দরে আর বাকি অভিনেতাদের মতোই ভক্তের সঙ্গে সেলফি তোলার আবদার রাখেন। যুবকের সঙ্গে সেলফিও তোলেন। এরপর কিছুটা সরে দাঁড়ায় সেই যুবক। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে আসা মাত্রই হঠাৎ সেই যুবক এসে আরশির হাত টেনে ধরে চুমু খেয়ে বসেন।

এর জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না অভিনেত্রী। ‘বাদ দাও, এ রকমটা হয়েই থাকে’, এই কথা বলে বিষয়টি এড়িয়ে যান তিনি। পরে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে ভাইরাল ভিয়ানি নামের একটি পেইজ। আর এরপরই ভাইরাল হয়েছে ভিডিও।

সম্প্রতি বিগবস ১৪ তে গিয়েছেলেন আরশি খান। শো জিততে না পারলেও এরপর আরো জনপ্রিয় হন তিনি। মডেলিং, মিউজিক ভিডিও ছাড়াও কংগ্রেস দলে যোগ দিয়েছিলেন তিনি।

পাকিস্তানের ক্রিকেটার শহিদ আফ্রিদির সঙ্গে নাকি প্রেম করছেন এমন গুঞ্জনও প্রচুর হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরা ছবি পোস্ট করার জন্য সমালোচনার শিকারও হতে হয়েছে তাঁকে। কিন্তু নিজের ভক্তদের মাঝে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী।
জিনিউজ, ইনস্টাগ্রাম