শাহরুখ, সালমানদের রেঁধে খাওয়াব, কিন্তু করণ জোহরকে নয়

এবার ‘স্টার্স ভার্সেস ফুড’ নামের এক কুকিং শো-তে দেখা যাবে কারিনাকে। সম্প্রতি সেই এপিসোডের প্রোমোশনাল ভিডিওতে তিনি জানালেন, ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ, সালমান ও অন্যান্যদের রেঁধে খাওয়াবেন। কিন্তু কোনো রান্না করবেন না করণ জোহরের জন্য!

তবে কেবল শাহরুখ-সালমান নয়, স্বামী সাইফ আলি খানের জন্মও বিশেষ ডিশ রাঁধবেন নবাব-গিন্নি। কারিনা জানিয়েছেন, তিনি সাইফকে রোস্ট চিকেন ও রোস্ট আলু রেঁধে খাওয়াতে চান। সাইফ যেহেতু স্বাদু ও স্বাস্থ্যকর খাবার খেতে চান, তাই তাঁর জন্য এই ব্যবস্থা। এ ছাড়া বোন করিশমা কাপুরকে ‘দুর্দান্ত’ মাটন বিরিয়ানি রেঁধে খাওয়াতে চান বেবো।

তবে শাহরুখের জন্য যে তাঁকে একটি বিশেষ পদ রান্না করা শিখতে হবে তা জানিয়েছেন কারিনা। কী সেই পদ? সে প্রসঙ্গে কারিনার বক্তব্য, ‘আমি মনে করি না শাহরুখ তন্দুরি চিকেন ছাড়া অন্য কিছু খেতে চাইবে না। তাই ওর জন্য তন্দুরি চিকেন রান্না করাটা শিখে নিতে হবে’। আর সালমান? সল্লু মিয়াঁ যে খেতে খুব ভালোবাসেন সে কথা জানিয়ে সইফ-জায়া জানাচ্ছেন, তিনি ভাইজানের জন্য রাঁধা ডিশে অবশ্যই হালিম রাখবেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, তাঁর ধারণা সালমান লখনউয়ের খাবার খেতে খুব ভালোবাসেন।

নিজের দুই পুত্রের জন্য কোনো রান্না করবেন না? সে প্রসঙ্গে কারিনার সাফ জবাব, ‘দুধ! একজন তো কেবল দুধই খায়। আর অন্যজন মানে তৈমুর এখন মজেছে মিষ্টিতে। যা দেখে আমার আতঙ্ক বাড়ছে। সে এখন চকোলেট, কেক ওই সব খেয়ে বেড়াচ্ছে’। এ ছাড়াও নেহা ধুপিয়ার জন্য বার্গার কিংবা সোনম কাপুরের জন্য মিষ্টি বানানোর কথা জানিয়েছেন কারিনা।

কিন্তু সকলের জন্য এত রকম রান্না করলেও করণ জোহরের জন্য কোনো রান্না করতে চান না তিনি। না, এর পিছনে কোনো রকম ঝগড়াঝাঁটির ব্যাপার নেই। তাহলে? কারিনার কথায়, ‘কেননা করণ সব সময়ই ডায়েটে থাকে। তাই আমরা কেবলই আড্ডা দিয়েই ব্যাপারটা শেষ করব’।
ওয়েবসাইট