মেহেরপুরে ৫ দিনের সরকারি সফরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। ফাইল ছবি

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ সময় পর জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য  এবং মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন ৫ দিনের সরকারি সফরে মেহেরপুরে আসছেন ।

৫ দিনের এই সফর কালে তিনি মেহেরপুরের বিভিন্ন সরকারি, বেসরকারী ও দলীয় অনুষ্ঠানে অংশ নেবেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সফরসুচীর মধ্যে রয়েছে আগামী বুধবার বিকাল ৩ টায় ঢাকা বেইলি রোডস্থ সরকারী বাসভবন থেকে পাটুরিয়া ঘাটের উদ্দেশ্যে রওনা হবেন। পাটুরিয়া ঘাট  থেকে সড়ক পথে কুষ্টিয়া হয়ে মেহেরপুর নিজ বাসভবনে পৌছাবেন।

পরের দিন বৃহস্পতিবার সকাল ১০: o০ মিনিটে মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুরে প্রেরণা প্রি ক্যাডেট একাডেমি প্রাঙ্গণে গৃহহীনদের মধ্যে দুর্যোগ সহনীয় বাসগৃহ হস্তান্তর করবেন।

২৫ সেক্টেম্বর শুক্রবার সকাল ১o টায়  মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুষ্টিয়া – দর্শনা -চুয়াডাঙ্গা – মেহেরপুর রেল প্রজেক্ট এর উপর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে  যোগদান করবেন।  একই দিন বিকেলে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মুজিববর্ষে “মুজিবচর্চা শত ঘণ্টা “অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

২৬ সেক্টেম্বর শনিবার সকাল ১১ টায় নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সঙ্গে সাক্ষাৎ এবং সন্ধ্যা ৬ টায় খুলনার উদ্দেশ্যে মেহেরপুর ত্যাগ করবেন।