মেহেরপুরে মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক কর্মসূচির উদ্বোধন

মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার রাতে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জুম কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা শীর্ষক কর্মসূচির উদ্বোধন করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-এলাহী চৌধুরী বীর বিক্রম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জুম কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন।

মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খানের সভাপতিত্বে আলোচনা সভায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মেহেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ তৌফিকুর রহমানের সঞ্চালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান খোকন, খুলনা বিভাগীয় কমিশনার ডঃ মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার, মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন, আইন বিষয়ক বিষয়ক সম্পাদক ও পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য্য, অফিসার হাসানুজ্জামান মালের জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলে রহমান প্রমূখ।