মেহেরপুরে ছিনতাইকারীর গুলিতে ব্যাংক এজেন্ট নিহত

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সদর উপজেলার খোকসায় ছিনতাইকারীর গুলিতে নিহত হয়েছেন খাদেমুল ইসলাম (৩৫)। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে আমঝুপি-গাড়াডোব সড়কের খোকসায় এ ঘটনা ঘটে। নিহত খাদেমুল মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে। তিনি একই উপজেলার কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

কয়েকজন পথচারীরা জানান, গাড়াডোব থেকে আমঝুপি যাচ্ছিলাম। খোকসা নামক স্থানে রাস্তার পাশে একটি আম বাগানে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে গিয়ে দেখি একজন লোক পড়ে আছে। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক পারভেজ হোসেন তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়া নেওয়ার পথে মিরপুরে পৌঁছলে তার মৃত্যু হয়।

নিহত খাদেমুল ইসলামের ছোট ভাই আরফান জানান, খাদেমুল বাড়ি থেকে ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেলযোগে গাংনীর দিকে যাচ্ছিলেন। এ সময় গাড়াডোব রাস্তার খোকসা নামক স্থানে পৌঁছলে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তাকে পেছন দিক থেকে গুলি করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। গুলিবিদ্ধ হয়ে খাদেমুল ইসলাম চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, নিহত খাদেমুলের ব্যাগে থাকা ৪৬ লাখ টাকা এবং তার ব্যবহৃত মোবাইল থানা হেফাজতে রাখা হয়েছে। এ ছাড়া হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।