মুসলিম বান্ধবীকে বিয়ে করলেন ভারতীয় ক্রিকেটার শিবম দুবে

মুসলিম বান্ধবী আঞ্জুম খানের সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেললেন ভারতীয় আলরাউন্ডার শিবম দুবে। ছিল না কোন জমকালো অনুষ্ঠিত, না ছিল ক্যামেরা ম্যানের ভিড়। কয়েকজন ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়েই মুম্বাইয়ে নিজের বাড়িতে বিবাহ অনুষ্ঠান করেন দুবে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, শিবম মুসলিম বান্ধবীকে বিয়ে করার সময় ইসলামিক রীতি অনুসারে বিয়ে সেরেছেন। তবে এই বিয়ের খবর ও ছবি গণমাধ্যমে আসতেই সোশ্যাল মিডিয়ায় মিশ্রপ্রতিক্রিয়া দেখাচ্ছেন নেটিজেনরা।

উল্লেখ্য, শিবম দুবে আইপিএল -২০২১-এ রাজস্থান রয়্যালস দলের হয়ে মাঠে নেমেছিলেন। তিনি আইপিএল স্থগিত হওয়া পর্যন্ত ৬ টি ম্যাচ খেলেছিলেন, যেখানে তিনি ১১৭.৮৮ এর স্ট্রাইক রেটে ১৪৫ রান করেছিলেন। যদিও তিনি বোলিংয়ে ফ্লপ ছিলেন। তার নামে একটিও উইকেট ছিল না। সব মিলিয়ে শিবাম দুবে আইপিএলে ২১ ম্যাচ খেলে ৩১৪ রান করেছেন। তিনি নিয়েছেন ৪ উইকেট।

শিবাম দুবেই ২০১৮ সালের নভেম্বরে আন্তর্জাতিকভাবে আত্মপ্রকাশ করলেন। তিনি এ পর্যন্ত ১৩ টি টি-টোয়েন্টি এবং একটি ওয়ানডে খেলেছেন। এই অলরাউন্ডারের নাম টি ২০তে ১৩৬.৩৬ এর স্ট্রাইক রেটে ১০৫ রান। শিবাম দুবের সর্বোচ্চ ৫৪ রান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ডিসেম্বর ২০১৯-এ এসেছিল। তিনি ৩০ বলে ইনিংসে তিনটি বাউন্ডারি এবং চারটি ছক্কা মারেন।

টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে শিবম দুবে পাঁচ উইকেট নিয়েছেন, তবে দশকেরও বেশি অর্থনৈতিক হারে। তিনি ২০১৮ সালের নভেম্বরে নাগপুরে বাংলাদেশের বিপক্ষে ৩০ রানে তিন উইকেট নিয়েছিলেন। এটিই তার সেরা বোলিং।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।