ভারতীয় ছেলে পছন্দ নয় শ্রীলেখার

পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের পছন্দ-অপছন্দ নিয়ে বরাবরই খোলামেলা তিনি। এবার ডেটিং প্রসঙ্গে মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছেন তিনি।

নিজের পছন্দ-অপছন্দ নিয়ে বরাবরই স্পষ্টবাদী শ্রীলেখা। কোনও কথা নিয়ে রাখঢাক নয় বরং খোলাখুলি জানাতেই পছন্দ করেন অভিনেত্রী। সে রাজনৈতিক মতাদর্শ হোক বা সহকর্মীর পোস্ট নিয়ে নিজের বক্তব্য। ডেটিংয়ের জন্য কেমন ছেলে পছন্দ শ্রীলেখার আর কোন ধরনের ছেলে একদম বাতিল সবটাই খোলাখুলি সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী। সঙ্গে ডেটিং সেশনের এক ঝলক পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়।

নতুন পোস্টে শ্রীলেখা নিজেই জানিয়েছেন ডেটিংয়ের জন্য তাঁর ভারতীয় ছেলে একদম পছন্দ নয়। অভিনেত্রীর মতে, ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না। বরং কাজের সঙ্গেই ডেট করতে ভালোবাসেন বলে স্বীকারোক্তি শ্রীলেখার। অভিনেত্রীর পোস্টে ব্যাপক শোরগোল নেটপাড়ায়।

আসলে কড়া বিধিনিষেধ উঠতেই নিজের ছবির ‘বেটার হাফ’ ছবির মিউজিক রেকর্ডিংয়ের কাজে স্টুডিওতে গিয়েছিলেন শ্রীলেখা। সেখান থেকেই একটি ছোট লাইভ করেন তিনি। কাজের কথা প্রসঙ্গেই মজা করে ওই মন্তব্য করেন অভিনেত্রী।

শ্রীলেখা এমনই। গ্লামার জগতের বেশির ভাগই যেখানে নিজেকে নিখুঁতভাবে অনুরাগীদের সামনে তুলে ধরতে চান, শ্রীলেখা সেখানে কিছুটা ব্যতিক্রমী।