বাংলাদেশের ছবিতে ঋতুপর্ণা ও অঙ্কুশ

বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন  ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অঙ্কুশ হাজরা। তবে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অঙ্কুশ হাজরা দুজনেই জানিয়েছেন, এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্তে আসা হয়নি। নতুন এই ছবির নাম ‘ছোট মা’। যতদূর শুনেছি ঋতুপর্ণা সেনগুপ্ত এই ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করছেন।

অন্যদিকে মেয়ের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনো ফাইনাল হয়নি। তবে সূত্রের খবর- বাংলাদেশের নবপ্রজন্মের অভিনেত্রীদের মধ্যে একজনকেই বেছে নেওয়া হবে এই চরিত্রের জন্য। সংবাদমাধ্যম এই খবরে সিলমোহর দেওয়ার আগে যোগাযোগ করে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অঙ্কুশ হাজরার সঙ্গে।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন এই ছবির বিষয়ে কথা চলছে ঠিকই তবে ফাইনাল স্ক্রিপ্ট এখনো তিনি পড়েননি। স্ক্রিপ্ট পড়েই সিদ্ধান্ত নেবেন অভিনেত্রী। অন্যদিকে অভিনেতা অঙ্কুশ হাজরা জানিয়েছেন এখনই এই ছবির ব্যাপারে তেমন কিছু ফাইনাল হয়নি। ফাইনাল হলে নিশ্চয়ই জানাবেন।

ঋতুপর্ণা এবং অঙ্কুশ অভিনীত ছবিটির নাম ‘ছোট মা’। বর্তমানে মহামারি পরিস্থিতির কথা মাথায় রেখে বন্ধ বেশির ভাগ সিনেমা হল। যে সিনেমা হলগুলো খোলা আছে তাতে দর্শক নেই বললেই চলে।

এ পরিস্থিতিতে হল মালিকদের মাথায় হাত পড়েছে। প্রযোজনা সংস্থাগুলো চিন্তিত তাদের আগামী ছবিগুলোর শুটিংয়ের ভবিষ্যৎ এবং যে ছবিগুলো ইতিমধ্যেই মুক্তি পাওয়ার কথা ছিল, সেগুলো কোথায় কিভাবে মুক্তি পাবে তা নিয়ে।

ঋতুপর্ণা সেনগুপ্ত কিংবা অঙ্কুশ হাজরার কাছে যৌথ প্রযোজনার কাজও নতুন কোনো কিছু নয়। এর আগেও বিভিন্ন ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতে তারা অভিনয় করেছেন।