ফকির আলমগীরের মৃত্যুতে স্পিকারের শোক

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক, দেশবরেণ্য গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

আজ শনিবার (২৪ জুলাই) শোকবার্তায় স্পিকার মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন একুশে পদকপ্রাপ্ত গণসংগীত শিল্পী ফকির আলমগীর। তাঁর মৃত্যুতে অনুরূপ শোক প্রকাশ করেছেন  জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। এক শোকবার্তায় এই শব্দ সৈনিকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তিনি। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ডেপুটি স্পিকার।

এদিকে, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক, দেশবরেণ্য গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের  চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. শামসুল হক টুকু।