প্রেম করছি, তবে বিয়ে করব মা-বাবার পছন্দে : তাপসী পান্নু

বলিউডে এখন তাপসী পান্নুর বিয়ের খবর নিয়ে তুমুল হইচই চলছে। গুঞ্জন রটেছে, খুব শিগগিরই নাকি তাপসী বিয়ে করতে চলেছেন। শোনা যাচ্ছে, বিয়ের জন্য নাকি বেশ কোমর বেঁধে নেমে পড়েছেন তাপসী।

তবে গুঞ্জন আরও বেশি ছড়িয়ে যাওয়ার আগে তাপসীই নিজেই জানিয়ে দিলেন বিয়ে নিয়ে তার প্ল্যানিংয়ের কথা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমি একটু অদ্ভুত প্রকৃতির। বহু প্রেম করেছি। সমস্যাটা হলো, যাকেই ভালবাসি, তার সঙ্গেই বিয়ে করার প্ল্যান করে ফেলি। আমার মনে হয়, শুধু শুধু প্রেম করে সময় নষ্ট করে কী লাভ! তবে হ্যাঁ এ ব্যাপারে আমার একটা নীতি আছে, যা আমি প্রেমিককে স্পষ্টই বলে দিয়েছি। যদি মা-বাবা প্রেমিককে পছন্দ না করে তাহলে বিয়ে বাতিল! এ ব্যাপারে মা-বাবার পছন্দকেই অগ্রাধিকার দেব।’

খবর ছড়িয়েছে সাবেক ব্যাডমিন্টন কোচ ম্যাথু বোয়ের সঙ্গেই সম্পর্কে আবদ্ধ রয়েছেন তাপসী। মোটামুটি সব ঠিকঠাক চললে নাকি ম্যাথুর গলাতেই মালা দেবেন তিনি। তবে আপাতত তাপসী শুধু মন দিতে চান সিনেমাতেই। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাপসীর ‘হাসিন দিলরুবা’। হাতে রয়েছে ক্রিকেটার মিথালি রাজের বায়োপিক। সব মিলিয়ে এখন দারুণ ব্যস্ত রয়েছেন তাপসী পান্নু।