প্রিয়াঙ্কার ঘরেই গুছিয়ে সংসার করবেন জ্যাকলিন!

এক সময়ে যেখানে ছিল প্রিয়াঙ্কা চোপড়ার সংসার, এখন সেখানেই বসবাস জ্যাকলিন ফার্নান্ডেজের। তবে যা ভাবছেন, ব্যাপারটা তেমন নয়। গোলমাল কিছু হয়নি। প্রিয়াঙ্কার পুরনো বাড়িতে থাকতে শুরু করেছেন জ্যাকলিন। বিগত কয়েক বছর ধরে মুম্বইয়ের বান্দ্রায় ভাড়া থাকছিলেন তিনি। এবার প্রিয়াঙ্কার বাড়িতেই গুছিয়ে সংসার করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

২০১৮ সালে আমেরিকার গায়ক নিক জোনসের সঙ্গে বিয়ে হওয়ার আগে পর্যন্ত প্রিয়াঙ্কা থাকতেন এই বাড়িতেই। ‘কর্মযোগ’ নামের বহুতলে এই রাজকীয় ফ্ল্যাটটি কোটি রুপির বিনিময়ে বিক্রি করে দেওয়া হয়েছে। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, সম্প্রতি জ্যাকলিন তাঁর নতুন বাসস্থানে এসেছেন। সেখানে একটি সুসজ্জিত বসার জায়গা এবং খোলামেলা বারান্দাও রয়েছে।

এই খবরে নেটিজেনরা আবার মজা করে বলছেন, নতুন বাড়িতে সংসার পাতার ধূম লেগেছে বলিউডে! ২০২০-র শেষের দিকে আলিয়া ভাট রণবীরের কাছাকাছি থাকার জন্য তাঁর বহুতল ভবনে একটি ফ্ল্যাট কেনেন। এর পরে শ্রীদেবী এবং বনি কপূরের কন্যাও নিজের জন্য জুহু এলাকায় ৩৯ কোটি রুপি দিয়ে বাড়ি কেনেন। সোনাক্ষীও সম্প্রতি নিজের বাসস্থান কেনার ‘স্বপ্নপূরণ’ করেন। মুম্বাইতেই একটি চার কামরার বিলাসবহুল ফ্ল্যাট কেনেন তিনি। এ বার নতুন বাড়িতে পা রাখলেন জ্যাকলিনও।