‘প্রধানমন্ত্রী হাওরের মানুষকে ভালোবাসেন বলেই আমাকেও ভালোবাসেন’

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, এমপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী হাওরের মানুষকে ভালোবাসেন বলেই আমাকেও ভালোবাসেন। আর এ জন্যই হাওরাঞ্চলের উন্নয়নে আমি তাঁর কাছে যতো প্রকল্পই নিয়ে যাই, তিনি তা স্বাচ্ছন্দেই গ্রহণ করেন। তাই আজ এতো অল্প দিনের মধ্যেই হাওর এলাকায় এতো উন্নয়ন করা সম্ভব হচ্ছে।

আজ শনিবার দুপুর ২টার দিকে সুনামগঞ্জের মধ্যনগর থানাকে উপজেলায় উন্নীত করায় ও সদ্য ঘোষিত মধ্যনগর উপজেলার প্রশাসনিক কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে মধ্যনগর বাজারে শহীদ মিনার প্রঙ্গনে আয়োজিত এক গণসংবর্ধনা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরো বলেন, আমি হাওর এলাকার সন্তান। এ এলাকার মানুষের সকল দুঃখ, কষ্ট, অভাব, অনটন সবই আমার জানা বলেই আমি আপনাদের জন্য তথা দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। কারণ আমার কোনো চাওয়া-পাওয়া বলতে কিছুই নেই।

মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ তালুকদারের সভাপতিত্বে ও মধ্যনগর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত এ গণসংবর্ধনা ও সুধি সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার, পল্লী উন্নায়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক অমরেশ রায় চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক মোবারক হোসেন তালুকদার, মধ্যনগর যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার প্রমুখ।