প্রথম টি-টোয়েন্টিতে সন্ধ্যায় ভারতের বিপক্ষে নামছে ইংল্যান্ড

টেস্ট সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক ভারত। এবার কোহলিদের বিপক্ষে টি-টোয়েন্টি মোকাবেলায় নামছে ইংল্যান্ড। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আজ সন্ধায় মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড।

এক বছরেরও বেশি সময় পর ভারতীয় একাদশে ফিরতে পারেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার। রোহিত শর্মাও ফিরবেন একাদশে। তার সঙ্গী হবেন ‍লোকেশ রাহুল। বোলিং বিভাগ চোটের জন্য ভারতীয় দলের বাইরে রয়েছেন মোহাম্মদ শামি। খেলছেন না জসপ্রীত বুমরাহও।

টেস্ট সিরিজে ইংল্যান্ডকে নেতৃত্ব দিয়েছিলেন জো রুট। আর টি-টোয়েন্টি সিরিজে ইংলিশদের নেতৃত্ব দিবেন ওয়ানডে বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মরগান। দলে ফিরেছেন জেসন রয় ডেভিড মালানের মতো তারকারা।

এক নজরে সম্ভাব্য একাদশঃ রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, ভুবনেশ্বর কুমার ও যুজবেন্দ্র চাহাল।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: জেসন রয়, ডেভিড মালান, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, মঈন আলী, স্যাম কুরান, ক্রিস জর্ডান, জফরা আর্চার ও আদিল রশিদ।