পরীমণি-সাকলায়েনের নতুন ভিডিও ভাইরাল

বোট ক্লাবকাণ্ডে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির মামলার তদন্তকালে তখনকার ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের প্রেমের সম্পর্ক ফাঁস হওয়ার পর সারাদেশসহ পুলিশে তোলপাড় চলছে। এর মধ্যে নতুন করে পরীমণি ও গোলাম সাকলায়েনের একটি নতুন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যার দিকে একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা ওই ভিডিওতে দেখা যায়, জন্মদিনের পার্টিতে পরীমণি ও সাকলায়েন কেক কাটছেন।

ভিডিওতে আরও দেখা যায়, তারা একে অপরকে কেক মুখে তুলে খাইয়ে দিচ্ছেন। এছাড়া একটি কেকের খণ্ড মুখে নিয়ে সাকলায়েনের মুখে তুলে দেন পরীমণি। এরপর তারা দু’জন ‘হ্যাপি বার্থডে’ গান গায়।

যদিও বিভিন্ন গণমাধ্যমের কাছে পরীমণির সঙ্গে নিজের সম্পর্কের কথা বারবার অস্বীকার করে আসছেন সাকলায়েন। সদ্য ভাইরাল হওয়া ভিডিও’র বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করা হলে তার নম্বরটিতে সংযোগ পাওয়া যায়নি।

এর আগে সাকলায়েনের সরকারি বাসভবনের সিসিটিভি ফুটেজ যাচাই করে তার বাসায় পরীমণির ১৮ ঘণ্টা অবস্থানের প্রমাণ পাওয়া যায়। এ ঘটনায় এডিসি গোলাম সাকলায়েন শিথিলকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম-পশ্চিম) বদলি করা হয়েছে।