নিম্নমানের বিটুমিন আমদানি বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

ভুয়া সনদ নিয়ে দেশে নিম্নমানের বিটুমিন আমদানির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন বিএনপির সংসদীয় দলের নেতা মো. হারুনুর রশিদ।

তিনি নিম্নমানের বিটুমিন আমদানিতে ক্ষোভ প্রকাশ করে বলেন, ভুয়া সনদ নিয়ে জাহাজ থেকে নিম্নমানের বিটুমিন খালাস করা হচ্ছে। কারা এই নিম্নমানের বিটুমিন আনছে। এর বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিতে হবে।

আজ মঙ্গলবার জাতীয় সংসদ অধিবেশনে ২০২১-২২ অর্থবছরের জন্য অর্থবিল পাসের আগে সংশোধনী প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে এ সব কথা বলেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্বে অধিবেশনে তিনি বলেন, রাস্তায় বিটুমিন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। গত একমাস ধরে পত্র-পত্রিকায় নিউজ হচ্ছে। ভুয়া সনদ নিয়ে দেশে নিম্নমানের বিটুমিন আমদানি করা হচ্ছে।

এমপি হারুনুর রশীদ বলেন, এখানে যোগাযোগ মন্ত্রী আছেন। স্থানীয় সরকার মন্ত্রী ছিলেন। তারা জানেন নিম্নমানের বিটুমিনের বিষয়। আজকের পত্রিকায়ও খবর এসেছে। লিড নিউজ হয়েছে। এখানে মাননীয় প্রধানমন্ত্রী আছেন। আমি প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছি, এ বিষয়টি দেখা উচিত। তিনি বিষয়টি তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।