দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭০ জনের মৃত্যু, শনাক্ত ২,৪৩০ জন

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ৭০ জনের মৃত্যু হয়েছে। এর আগে গতকাল ৬১ জনের মৃত্যু হয়েছিল। নতুন করে ২ হাজার ৪৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। আর গতকাল শনাক্ত হয় এক হাজার ৭৪৩ জনের শরীরে। সে হিসেবে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে।

আজ রবিবার (৪ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৬০ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৪ লাখ ৫১ হাজার ৬৩ জন।

স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গত ২৪ ঘণ্টায় ২৪ হাজার ৮১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। আর ২৫ হাজার ১৬৩টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার ৯ দশমিক ৬৬ শতাংশ। এ পর্যন্ত মোট ৯০ লাখ ৬৪ হাজার ১৫টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৬ দশমিক ৭১ শতাংশ।

এদিকে, মারণভাইরাস করোনায় আক্রান্ত হয়ে গতকাল শনিবার ৬১, শুক্রবার ৭০, বৃহস্পতিবার ৮৮, বুধবার ৭৯, মঙ্গলবার ৮৬ ও সোমবার ৯৪ জনের মৃত্যু হয়। আর নতুন করে ২ হাজার ৪৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। আর গতকাল শনাক্ত হয় এক হাজার ৭৪৩ জনের শরীরে।