দুই মাসের জন্য ইউরোপ যাচ্ছেন সালমান-ক্যাটরিনা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সালমান খান। নতুন সিনেমার শুটিং করতে যাচ্ছেন তিনি। তার পরবর্তী সিনেমাগুলোর একটি ‘টাইগার থ্রি’। এতে তার বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ।

খুব শিগগিরই শুরু হচ্ছে এই সিনেমার শুটিং। ইউরোপের বিভিন্ন দেশে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ের পরিকল্পনা করেছেন নির্মাতারা। এজন্য প্রায় দুই মাস ইউরোপে সঙ্গে এক সঙ্গে কাটাবেন সালমান-ক্যাটরিনা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ১২ আগস্ট ইউরোপে পাড়ি দেবেন সালমান-ক্যাটরিনা। সঙ্গে থাকবেন ইমরান হাশমি। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

নির্মাতারা জানিয়েছেন, অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক, রাশিয়ায় হবে শুটিং। টানা ৫০ দিন এই দেশগুলোর বিভিন্ন লোকেশনে শুটিং করবে সিনেমার টিম।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। এই ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটিতে পরিচালকের আসনে থাকছে নতুন মুখ। এটি পরিচালনা করবেন মনীশ শর্মা।

ইতোমধ্যে গত মার্চে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন সালমান-ক্যাটরিনা। এরপর করোনায় আক্রান্ত হন ক্যাটরিনা। পরবর্তী সময়ে ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অনির্দিষ্টকালের জন্য শুটিং বন্ধ হয়ে যায়।