দিল্লিতে জাভেদ ও শাবানার সঙ্গে মমতার বৈঠক নিয়ে কঙ্গনার বিদ্রুপ

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি দিল্লিতে বলিউড গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে বৈঠক করেছেন মমতা। আর সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে মন্তব্য করেন কঙ্গনা।

মমতা-শাবানা-জাভেদের ছবি পোস্ট করে কঙ্গনা ফেসবুকে লিখেছেন, তারা কৌশলগত বৈঠক করেছেন। জাভেদ ও শাবানা এখন বলিউডে ছোট ছোট বৈঠক করবে, খানদের ওপর চাপ সৃষ্টি করবে। পরে খানরা ছোট থেকে বড় সবাইকে নিজেদের নেটওয়ার্কে নিয়ে সারা দেশব্যাপী মমতার ভালো ইমেজ প্রতিষ্ঠার জন্য কাজ করবে। কিন্তু আমি সব দেশবিরোধীদের চক্রান্ত ফাঁস করে দেবো।

এর আগেও পশ্চিমবঙ্গের নির্বাচন ও তার পরবর্তী সময়ে মমতার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে সমালোচনার শিকার হন কঙ্গনা। এমন উসকানিমূলক মন্তব্যের জন্য একাধিক মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে। বিতর্কিত মন্তব্যের জন্য কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার তৃণমূল নেত্রী মমতার সঙ্গে দেখা করেন জাভেদ আখতার এবং শাবানা আজমি। পশ্চিমবঙ্গের রাজনৈতিক স্লোগান ‘খেলা হবে’ নিয়ে জাভেদ আখতারকে একটি গান লেখারও অনুরোধ জানিয়েছেন মমতা।