দাউদের শরীরে পাওয়া গেলো করোনা! স্ত্রী সমেত ভর্তি হল করাচির হাসপাতালে


নয়া দিল্লীঃ বিশ্বের কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম  করোনায় আক্রান্ত। এই ঘটনার পর দাউদের গার্ডস আর অন্যান্য স্টাফদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। দাউদের স্ত্রী মেহজাবিনের রিপোর্টও পজেটিভ এসেছে। দাউদ আর দাউদের স্ত্রীকে করাচির মিলিটারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

আপনাদের জানিয়ে দিই, পাকিস্তানের করাচিতে লাগাতার করোনার মামলা বৃদ্ধি পাচ্ছে। যদিও, পাকিস্তান এটা স্বীকার করছে না যে, করাচি সমেত গোটা দেশই এখন করোনার হটস্পট হয়ে উঠেছে। আরেকদিকে পাকিস্তান এটাও স্বীকার করছে না যে, দাউদ করোনায় আক্রান্ত।

তবে মিডিয়া রিপোর্টস অনুযায়ী, দাউদ আর দাউদের স্ত্রী মেহজাবিনকে চিকিৎসার জন্য করাচির মিলিটারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ভারতের সবথেকে বড় শত্রুদের মধ্যে এক নম্বর স্থানে রয়েছে পাকিস্তানের এই কুখ্যাত জঙ্গি দাউদ। ১৯৯৩ সালে মুম্বাই হামলার মাস্টারমাইন্ড ছিল দাউদ। আর ওই হামলা করিয়েই সে পাকিস্তানে গিয়ে আশ্রয় নেয়। দাউদের বিষয়ে গোটা বিশ্বই কম বেশি জানে।

কিন্তু দাউদের পরিবারের বিষয়ে অনেক কিছুই অজানা। কারণ দাউদের পরিবারকে সবসময় মানুষের আড়ালে রাখা হয়। দাউদের স্ত্রীর নাম মেহজাবিন (জুবিনা)। দাউদ আর জুবিনা’র চারটি সন্তান আছে। মাহরুখ, মাহরিন আর মারিয়া নামের তিনটি মেয়ে আর মইন নামের একটি ছেলে আছে এই ডনের।