গাড়িতে পোশাক বদল, জাহ্নবি নিজেই পোস্ট করলেন ছবি

জাহ্নবি কাপুর।  ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবি। বক্স অফিসে সেইভাবে সাফল্য় না পেলেও জাহ্নবির ফ্রেশ লুক নজর কাড়ে নেটিজনদের। এরপর ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল’ ছবিতে শ্রীদেবীকন্য়ার অভিনয় বেশ প্রশংসিত হয় দশর্কমহলে।  ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবি, সেখানেও তার অভিনয় সবার ভালো লাগে।

জাহ্নবি কাপুরের সদ্য় মুক্তিপ্রাপ্ত ছবি ‘রুহি’ ইতিমধ্য়েই সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। রুহির মূল গল্প এক নারীকে কেন্দ্র করে। জাহ্নবি ছাড়াও এই ছবির মুখ্য় চরিত্রে আছেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই ‘রুহি’ তৈরি করেছেন। ‘রুহি’ ছবিটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা।

প্রসংগত শুরু শুরুতে জাহ্নবির গায়ে স্টারকিডের তকমা লাগলেও নিজের অভিনয়ের জোরেই  ধীরে ধীরে সেই তকমা পেছনে ফেলে দিয়েছেন পর্দার দ্য কারগিল গার্ল।

 ‘রুহি’র  প্রমোশন নিয়ে ছবির  কলাকুশলীদের পাশাপাশি বেশ ব্যস্ত ছিলেন জাহ্নবি কাপুরও।  ছবির মুখ্য় চরিত্র হওয়ার কারণে প্রমোশনের সময়ও নিজেকে পুরোপুরি পরিপাটি দেখানোর জন্য়ও তৎপর ছিলেন তিনি। সিনেমা মুক্তির আগে একের পর এক প্রমোশন চলার জন্য পোশাক পরিবর্তনের সময়টুকুও যেন পাচ্ছেন না। তিনি যদি এক পোশাকে ক্যামেরার সামনে বারবার ধরা দেন, তাহলে লোকে কী বলবে?

আর সেই কারণেই গাড়িতেই পোশাক বদলাতে বাধ্য হলেন জাহ্নবি । সম্প্রতি জাহ্নবি একই সঙ্গে চারটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। প্রথম দুটি ছবিতে মিনি সিকুইনড স্কার্ট এবং বো টপের সঙ্গে দেখা মিলেছে জাহ্নবি কাপুরের। সেই ফটোশুটের পরই হাঁফিয়ে পড়েন অভিনেত্রী। এর পরই গাড়িতে গিয়ে বাধ্য হয়ে পোশাক বদলান। আর সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ারও করেন। আর খুব স্বাভাবিকভাবেই পোস্ট করার সঙ্গে সঙ্গেই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে এই ছবি।