কারিনা চান ১২ কোটি রুপি!

‘বাহুবলী’খ্যাত গল্পকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদের লেখা চিত্রনাট্যে ‘রামায়ণ’-এর ঘটনাকে পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। সীতার দৃষ্টিভঙ্গিতে এই গল্প পরিবেশন করা হবে দর্শকের কাছে।

সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘সীতা’। আর এতে কেন্দ্রীয় সীতা চরিত্রের জন্য বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের নাম শোনা গিয়েছিল এত দিন। কিন্তু এখনো চূড়ান্তভাবে কারো নাম প্রকাশ পায়নি। তবে কারিনার নামটি রয়েছে সবার চেয়ে এগিয়ে। আর সিনেমাটির জন্য এই অভিনেত্রী নাকি পারিশ্রমিক দাবি করেছেন ১২ কোটি রুপি!

বলিউড হাঙ্গামা জানায়, কয়েক মাস আগে বেবোকে ‘সীতা’র জন্য প্রস্তাব দেন অলৌকিক দেশাই। তিনি চিত্রনাট্যটি খুবই পছন্দ করেছেন। কিন্তু সিদ্ধান্ত জানানোর জন্য মাসখানেক সময় নিয়েছেন।

খুব শিগগিরই নাকি ‘ভিরে দি ওয়েডিং টু’র শুটিং শুরু করার কথা রয়েছে কারিনার। এ ছাড়া হানসাল মেহতা পরিচালিত আরেকটি সিনেমাও রয়েছে তার ঝুলিতে। এই দুটি সিনেমার কাজ সম্পন্ন করতে এক মাস করে সময় লাগবে সাইফপত্নীর। কিন্তু ‘সীতা’র জন্য লাগবে ৮ থেকে ১০ মাস। তাই কারিনার জন্য ‘সীতা’ বেশ চ্যালেঞ্জিং হয়ে দাঁড়িয়েছে। তবে অভিনেত্রী বুঝতে পারছেন, এই সিনেমাটি তার ক্যারিয়ারের অন্যতম মাইলফলক হয়ে থাকবে।

সব কিছু যদি ঠিকঠাক হয়, কারিনা এই সিনেমাটি করতে ১২ কোটি রুপি চাইছেন। সাধারণত তিনি সিনেমাপ্রতি ৬ থেকে ৮ কোটি রুপি নিয়ে থাকেন। তবে নির্মাতা এমন প্রস্তাবের পর বিষয়টি নিয়ে পুনরায় ভাবতে শুরু করেছেন এবং তরুণ অভিনেত্রীদের নেওয়ার কথাও ভাবছেন। কিন্তু কারিনা নির্মাতাদের পছন্দের তালিকায় প্রথম দিকেই থাকছেন।