ইশান্তের আঙুলে চোট, ইংল্যান্ড সিরিজের আগে দুশ্চিন্তায় ভারত

ইংল্যান্ড সিরিজের আগে চিন্তায় টিম ইন্ডিয়া। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চলাকালীন ডান হাতের আঙুলে চোট পেয়েছিলেন ভারতীয় পেসার ইশান্ত শর্মা। এবার সেই আঙুলেই তিনটি সেলাই পড়েছে। এমনটাই জানা গেছে টিম ইন্ডিয়া সূত্রে।

গত বুধবার টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ষষ্ঠ দিনে নিউজিল্যান্ডের কাছে হারতে হয়েছে বিরাটদের। এই পরিস্থিতিতে চোট পেলেন দলের তারকা পেসার ইশান্ত শর্মা। জানা গেছে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে বোলিং করার সময় ডান হাতের আঙুলে চোট পান। সেই চোটের জায়গাতেই এবার তিনটি সেলাই পড়েছে।

ভারতের জাতীয় দলের সঙ্গে যুক্ত এক সদস্য জানিয়েছেন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দ্বিতীয় ইনিংসে বোলিং করার সময় আঙুলে চোট পান ইশান্ত। একটি বল থামাতে গিয়েই ডান হাতের আঙুলে চোট লাগে তার। সেই জায়গায় আপাতত তিনটি সেলাই পড়েছে।‌ তবে ৪ আগষ্ট থেকে শুরু হতে চলা ইংল্যান্ড সিরিজের আগেই সুস্থ হয়ে উঠবেন ইশান্ত।

এদিকে, ইংল্যান্ড সিরিজের আগে দু’টি ওয়ার্ম আপ ম্যাচ আয়োজনের কথা ভাবছে বিসিসিআই। বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধূমল বলেছেন, বোর্ড সচিব জয় শাহ ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে দু’টি ওয়ার্ম আপ ম্যাচ আয়োজনের জন্য ইসিবি সিইও টম হ্যারিসনের সঙ্গে কথা বলবেন। বোর্ড মনে করছে সিরিজ শুরুর আগে ম্যাচ প্র্যাকটিসের জন্য ক্রিকেটারদের অন্তত দু’টি ওয়ার্ম আপ ম্যাচ যথেষ্ট।