আব্দুল মতিন খসরু তুখোড় বক্তা ছিলেন : ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি, সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও শোকাহত সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজ বুধবার এক শোকবার্তায় ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট এবং জাতীয় সংসদে আমার অত্যন্ত ঘনিষ্ঠ সহকর্মী আব্দুল মতিন খসরু বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। আইন অঙ্গনে তিনি যেমন প্রাজ্ঞ আইনজীবী ছিলেন, তেমনি জাতীয় সংসদে একজন তুখোড় বক্তা ও অভিজ্ঞ সদস্য ছিলেন। তিনি আওয়ামী লীগের রাজনীতিতেও অনবদ্য ভূমিকা রেখে গেছেন। গণমানুষের কাছে তার জনপ্রিয়তা এখনো ঈর্ষণীয়। তার মৃত্যু বাংলাদেশ আইন অঙ্গনসহ সমগ্র বাঙালি জাতির এক অপূরণীয় ক্ষতি হলো। এ শোক বহন করা খুবই কঠিন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

অনুরূপ শোকবার্তা পাঠিয়ে আব্দুল মতিন খসরুর মৃত্যুতে শোক ও সমাবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মো. শামসুল হক টুকু এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।