অভিনেত্রীর জামা ছিঁড়ে দিলো মুম্বাই পুলিশ!

পর্ন ভিডিও বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ফেব্রুয়ারিতে ‘গন্দি বাত’ ওয়েব সিরিজের অভিনেত্রী গহনা বশিষ্ঠকে গ্রেপ্তার করে পুলিশ। চার মাস হেফাজতে থাকার পর জামিনে মুক্ত হন তিনি। তার বিরুদ্ধে এই অভিযোগও ছিল, টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্ন ছবি বানাতেন তিনি।

এবার সেই অভিনেত্রী অভিযোগ আনলেন পুলিশের বিরুদ্ধে। গহনার দাবি, মুম্বাই পুলিশ তার জামা ছিঁড়ে ফেলেছে। শনিবার (২৮ আগস্ট) দুপুরে ছবি পোস্ট করে মুম্বাই পুলিশকে কাঠগড়ায় দাঁড় করালেন মডেল-অভিনেত্রী গহনা। তার অভিযোগ, মুম্বাই পুলিশের কর্মীরা তার পোশাক ছিঁড়ে দিয়েছেন। তাদের উদ্দেশে গহনার প্রশ্ন, ‘এখনও মন ভরেনি আপনাদের? আর কত মিথ্যে গল্প বানাবেন? আর কত অত্যাচার করবেন?’

শনিবার গহনা যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তার হলুদ রঙের সালোয়ারের হাতার নিচের অংশ ছিঁড়ে গিয়েছে। হাত তুলে সেই অংশের ছবি পোস্ট করেছেন গহনা। লিখেছেন, ‘পুলিশ আমার এই দুর্দশা করেছে। সমস্ত অ্যাকাউন্ট (ব্যাঙ্ক অ্যাকাউন্ট) বন্ধ করে দিয়েছে। টাকা নেই। বাড়ি ফিরতে পারছি না। ফিরলে পুলিশে গ্রেফতার করে নেবে। মোবাইল, ল্যাপটপ সব নিয়ে নিয়েছে।’

তার লেখা থেকেই জানা গেল, তিনি এখন যে বাড়িতে থাকেন, সেখানে আরও কয়েকজন অচেনা মানুষ আস্তানা গেড়েছেন। যারা প্রায় গোটা বাড়িটাই দখল করে নিয়েছেন। গহনার দাবি, যে মহিলারা তার বিরুদ্ধে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানোর অভিযোগ তুলেছেন, তাদের আসলে পুলিশই টাকা দিয়েছে। তার বিশ্বাস, খুব তাড়াতা়ড়়ি সমস্ত সত্যের উপর থেকে পর্দা সরে যাবে। তার ফোন পুলিশের হেফাজতে না থাকলে, তিনি এত দিনে সব কথা ফাঁস করে দিতেন। ঠিক কী ফাঁস করতে চান গহনা? সে কথা অবশ্য স্পষ্ট হয়নি।

এদিকে শুক্রবার বম্বে হাই কোর্টের পক্ষ থেকে মুম্বাই পুলিশের কাছে গহনাকে আগামী মঙ্গলবার পর্যন্ত গ্রেফতার না করার নির্দেশ গিয়েছে। গহনা যে পর্ন বানিয়েছেন বলে অভিযোগ দায়ের করা হয়েছে, পুলিশের সেই অভিযোগ কতটা ন্যায্য জানতে চেয়েছে আদালত।

এই মুহূর্তে গহনা বম্বে হাই কোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেছেন।