অধরার ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তি পাচ্ছে ১৯ ফেব্রুয়ারি

ঢাকাই ছবির উদীয়মান অভিনেত্রীদের একজন অধরা খান। তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে এরই মধ্যে আলোচনায় এসেছেন। ক্যারিয়ারের শুরুতেই তার মুক্তিপ্রাপ্ত ‘নায়ক’ ও ‘মাতাল’ ছবি দিয়ে ঢালিউডে নিজেকে জানান দেন এই চিত্রনায়িকা। যদিও তার প্রথম ছবি ‘পাগলের মতো ভালোবাসি’, যা এখনো মুক্তি পায়নি। অবশেষে আগামী ১৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

জনপ্রিয় নির্মাতা শাহীন সুমনের এই ছবির নায়িকা হয়ে ২০১৬ সালে চলচ্চিত্রে নাম লেখান অধরা খান। সিক্স ডি প্রোডাকশন প্রযোজিত এই ছবিটিতে আসিফ নূরের বিপরীতে অভিনয় করেন তিনি।

পাঁচ বছরের অপেক্ষা শেষে ছবিটি মুক্তি পেতে যাওয়ায় উচ্ছ্বসিত এই নায়িকা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, চলচ্চিত্র ক্যারিয়ারে আমার প্রথম ছবি ‘পাগলের মতো ভালোবাসি’, যার সঙ্গে জড়িয়ে আছে অনেক আবেগ ও ভালোবাসা। পাঁচ বছর আগে ক্যামেরার সামনে প্রথম দাঁড়ানো- সে অন্যরকম এক অনুভূতি। এই ছবির মধ্য দিয়ে অনেক স্বপ্ন নিয়ে চলচ্চিত্রে কাজ শুরু, যা অত্যন্ত স্মৃতিময়। খুবই আনন্দিত আমি যে অবশেষে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে!

উল্লেখ্য, অধরা ২০১৬ সালে চলচ্চিত্রে নাম লেখালেও তার মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘নায়ক’। যেটি ২০১৮ সালের শেষের দিকে মুক্তি পায়। একই বছরে তার অভিনীত ‘মাতাল’ সিনেমাও মুক্তি পায়। ‘নায়ক’ ছবিতে অধরার নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী, আর ‘মাতাল’-এ সাইমন সাদিক। দু’টি ছবিই বেশ সাড়া ফেলেছে।